৯ জানুয়ারি, ২০২৩ ০৮:৫৭

রেসিং চ্যাম্পিয়নশিপে ভয়াবহ দুর্ঘটনা, প্রাণ গেল ভারতীয় রেসারের (ভিডিও)

অনলাইন ডেস্ক

রেসিং চ্যাম্পিয়নশিপে ভয়াবহ দুর্ঘটনা, প্রাণ গেল ভারতীয় রেসারের (ভিডিও)

কে ই কুমার (বামে) ও দুর্ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত

ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল ভারতের জনপ্রিয় রেসার কে ই কুমারের। রবিবার চেন্নাইতে জাতীয় রেসিং চ্যাম্পিয়নশিপ চলার সময় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে দেখানো হয় লাল পতাকা (রেড ফ্ল্যাগ)। থামিয়ে দেওয়া হয় রেস। তবুও দুর্ভাগ্যজনকভাবে বাঁচানো যায়নি কে ই কুমারকে।

এমআরএফ এমএমএফসি ইন্ডিয়ান কার রেসিং চ্যাম্পিয়নশিপের আসর এদিন বসেছিল চেন্নাইয়ের মাদ্রাজ ইন্টারন্যাশনাল সার্কিটে। সেখানেই ঘটে যায় এই দুর্ঘটনা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯। স্যালুন কার রেসিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটে। যেখানে অপর এক প্রতিযোগীর গাড়ির সঙ্গে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারায় কে ই কুমারের গাড়ি। তারপরই ঘটে দুর্ঘটনা। তার গাড়িটি ট্র্যাকে স্লিপ করে যায়। পাশের পাঁচিলে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়।

বিপদ বুঝে সঙ্গে সঙ্গে থামানো হয় রেস। ধ্বংসস্তূপের মধ্যে থেকে তৎক্ষণাৎ বের করা হয় কে ই কুমারকে। সময় নষ্ট না করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ট্র্যাকের পাশেই মেডিক্যাল সেন্টারে তার প্রাথমিক চিকিৎসাও করা হয়েছিল। হাসপাতালের ডাক্তারদের শত চেষ্টা সত্ত্বেও কুমারকে বাঁচানো যায়নি। প্রতিযোগিতার চেয়ারম্যান ভিকি চন্দক জানিয়েছেন, “অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। কে ই কুমার একজন অভিজ্ঞ রেসার ছিলেন। বেশ কয়েক দশক ধরে আমি তাকে চিনতাম। আমার বন্ধু ছিল। একটা সময় আমার প্রতিপক্ষও ছিল। বিষয়টি নিয়ে আমাদের পক্ষ থেকে তদন্তও শুরু হয়েছে। তার পরিবারের প্রতি আমাদের সমবেদনা রয়েছে।” সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর