২৯ মে, ২০২৩ ২১:৪২

প্রকাশ্যে ২০ ছুরিকাঘাতে হত্যা করা হয় মেয়েটিকে, এগিয়ে আসেনি কেউ!

অনলাইন ডেস্ক

প্রকাশ্যে ২০ ছুরিকাঘাতে হত্যা করা হয় মেয়েটিকে, এগিয়ে আসেনি কেউ!

ভারতের রাজধানী দিল্লির রাস্তায় এক কিশোরীকে প্রকাশ্যেই কুপিয়ে হত্যা করেছে তার কথিত প্রেমিক। রাস্তার ধারে দাঁড়িয়ে দূর থেকে সেই দৃশ্য দেখেছেন অনেকেই, কেউ আবার না দেখার ভান করে পাশ কাটিয়ে চলেও গেছেন। কিন্তু কেউ ওই যুবককে থামাতে এগিয়ে যাননি। ঘটনাটি ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে।

দিল্লির রোহিনী এলাকায় ঘটেছে এই নৃশংস কাণ্ড। একটি বস্তি এলাকার পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল ১৬ বছরের ওই কিশোরী। সেসময় তাকে আক্রমণ করেন ওই যুবক। অভিযুক্ত সাহিলের সঙ্গে নিহত কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিজের বাড়ির পাশেই খুন হয়েছে কিশোরী। সে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। সেই সময় প্রেমিক এসে তাকে ছুরি দিয়ে কোপান। ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। কিন্তু অভিযুক্তকে এখনও ধরা যায়নি। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সিসিটিভি ফুটেজটিতে দেখা যায়, ওই কিশোরীকে নৃশংস ভাবে একের পর এক কোপ মারছেন যুবক। এক সময় ধারালো ছুরিটি কিশোরীর মাথাতেও আটকে যায়। তার পরেও তিনি থামেননি। একটি বড় সিমেন্টের স্ল্যাব দিয়ে কিশোরীর মাথা থেতলে দেন। এই ঘটনার সময় অনেকেই এলাকায় ছিলেন। তারা কেউ যুবককে বাধা দেননি। বরং দেখতে দেখতে পাশ কাটিয়ে চলে গিয়েছেন।

পুলিশের দাবি, কিশোরীর সঙ্গে তার প্রেমিকের কোনও বিষয়কে কেন্দ্র করে ঝামেলা হয়েছিল। সেই কারণেই তাকে এ ভাবে খুন করেছেন যুবক। অন্তত ২০ বার তার দেহে কোপ মারা হয়েছে। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

 

সূত্র:  এনডিটিভি

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর