২৭ মে, ২০২৪ ২০:০৯

রাহুলকে নিয়ে ভেঙে পড়ল নির্বাচনী প্রচারমঞ্চ (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাহুলকে নিয়ে ভেঙে পড়ল নির্বাচনী প্রচারমঞ্চ (ভিডিও)

ছবি: ভিডিও থেকে নেওয়া

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেস পার্টির নেতা রাহুল গান্ধী লোকসভা নির্বাচনের প্রচার চালাতে আজ সোমবার বিহারে একটি জনসভায় যোগ দেন।

সেখানে তিনি যখন বাকি নেতাদের নিয়ে মঞ্চে উঠছিলেন তখনই হঠাৎ করে ভেঙে পড়ে মঞ্চ। যদিও নিজেকে ঠিকঠাকমতই সামলে নিয়ে পতন এড়াতে সক্ষম হন এই নেতা। সঙ্গে সঙ্গে হাত নেড়ে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

বিহারের রাষ্ট্রীয় জনতা দলের প্রেসিডেন্ট লালু প্রসাদ যাদবের মেয়ে মিশা ভারতীর পক্ষে ভোটের প্রচার চালাতে রাজ্যের পালিগঞ্জে একটি নির্বাচনী জনসমাবেশে যোগ দিতে সেখানে গিয়েছিলেন রাহুল।

মিশা ভারতী লোকসভার পাটলিপুত্রা আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মঞ্চ ভেঙে পড়ার ওই ভিডিও ভারতের সংবাদ মাধ্যমগুলোতে প্রচার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, মিশা ভারতী হাত ধরে রাহুলকে মঞ্চে তার আসনের দিকে নিয়ে যাচ্ছেন। উপস্থিত জনতা চিৎকার করে তাদের অভিবাদন জানাচ্ছেন। রাহুলের নিরাপত্তারক্ষীরা তার সঙ্গে আছেন। অন্যান্য নেতারাও মঞ্চে উঠে আসছেন। মঞ্চের মাঝখানে দাঁড়িয়ে মিশা ভারতী কাউকে কিছু বলতে যাচ্ছিলেন। তখন হঠাৎ করেই মাঝখান থেকে মঞ্চ ভেঙে পড়ে। রাহুলের হাত ধরে থাকা মিশা ভারতী কংগ্রেস নেতাকে হঠাৎ পতন সামলাতে সাহায্য করেন। রাষ্ট্রীয় জনতা দলের আরেক নেতাও দ্রুত একটু এগিয়ে এসে রাহুলের হাত ধরে ফেলেন।

প্রথম পতন সামলে জনতার উদ্দেশে হাত নেড়ে রাহুল-ভারতী একটু এগিয়ে যেতে গেলে মঞ্চ আবারও খানিকটা ভেঙে ডেবে যায়। তবে এবার আর তাল সামলাতে সমস্যা হয়নি রাহুল গান্ধীর। পরে মঞ্চের ওপর থেকে ভীড় কমিয়ে ফেলা হয় এবং ভাঙা মঞ্চের ওপর পাতা আসনে বসে দিনের বাকি কাজ সারেন রাহুল।

সূত্র : পিটিআই, এনডিটিভি

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর