শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৩:৩৫
প্রিন্ট করুন printer

একই দিন পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদি-অমিত শাহের জনসভা

অনলাইন ডেস্ক

একই দিন পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদি-অমিত শাহের জনসভা
নরেন্দ্র মোদি ও অমিত শাহ। ফাইল ছবি

ভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতা দখলে কোমর বেঁধে নেমেছে কেন্দ্রে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সভা করছেন জেলায় জেলায়। তার সঙ্গে আছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

রবিবার একই দিনে পশ্চিমবঙ্গ রাজ্যে নরেন্দ্র মোদি ও অমিত শাহের জনসভা হবে। বিজেপির দুই প্রধান মুখ জনসভা করবেন বাঁকুড়া এবং পূর্ব মেদিনীপুরের এগরায়।

আরও পড়ুন- মাঝরাতে দলীয় কর্মীর কাছে ছুটে গেলেন শ্রাবন্তী

রাজ্যে প্রথম দফার ভোটগ্রহণ আগামী ২৭ মার্চ। এর আগে প্রচারের শেষ রবিবার কাজে লাগাতে দৌড়াচ্ছেন মোদি ও শাহ।

শনিবারই খড়্গপুরে সভা করেন মোদি। পরদিন ফের পশ্চিমবঙ্গে যাচ্ছেন তিনি। গত বুধবার পুরুলিয়ায় সভা ছিল তার। পাঁচ দিনে মোদির তৃতীয় সভা রাজ্যে। এরপর ২৪ মার্চও কাঁথিতে জনসভা করবেন তিনি।

শুধু মোদি নন, বিধানসভা নির্বাচনের লড়াই যত এগিয়ে আসছে, তত বাংলায় সফর বাড়াচ্ছেন অমিত শাহ। ঝাঁজালো হচ্ছে তার ভাষণও।

গত সোমবার ঝাড়গ্রাম ও বাঁকুড়ায় সভা করেন অমিত শাহ। সেদিন বাংলা থেকে আসাম গিয়েও ফের যান কলকাতায়। রাতভর বৈঠক করে মঙ্গলবার সকালে ফেরেন দিল্লি।

 

আরও পড়ুন- মমতার প্রার্থীকে হারাতে গৃহকর্মী কলিতাকে মনোনয়ন বিজেপির

 

রবিবার এগরায় সভার পরে সোমবারও অমিত শাহর সভা আছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবায়। এদিকে রবিবার শুধু এগরায় সভা করাই নয়, অমিতের হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন কাঁথির তৃণমূল বিধায়ক শিশির অধিকারী।

পূর্ব মেদিনীপুর থেকে রবিবার কলকাতায় ফিরে পদ্মশিবিরের ইশতেহার প্রকাশ করবেন অমিত শাহ। এদিকে রাজ্য বিজেপির দাবি, শুধু প্রথম দফার আগেই নয়, রাজ্যের আট দফা ভোটগ্রহণের প্রতিটির আগেই এভাবে প্রচারের ঝড় তুলতে চান মোদি-শাহ জুটি।

সূত্র: আন্দবাজার

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

 

এই বিভাগের আরও খবর