৯ মে, ২০২১ ২৩:০২

তৃণমূল নেতার কান কামড়ে ছিঁড়ল বিজেপি কর্মী

অনলাইন ডেস্ক

তৃণমূল নেতার কান কামড়ে ছিঁড়ল বিজেপি কর্মী

প্রতীকী ছবি

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন শেষ হলেও তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব মেটেনি। প্রতিদিনই সহিংসতার খবর আসছে। এবার তৃণমূল নেতার কানের লতি কামড়ে ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক বিজেপি কর্মীর বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরের মন্দিরতলা বাজারে এ ঘটনা ঘটেছে। খবর হিন্দুস্তান টাইমস এর।

জানা গেছে, মন্দিরতলা বাজারের বিজেপির পার্টি অফিসের পাশের একটি চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন মনোরঞ্জন দাস নামে স্থানীয় এক তৃণমূল নেতা। সেই সময় ওই চায়ের দোকানে খালেক শা নামের এক বিজেপি কর্মীও বসে ছিল। ওই বিজেপি কর্মীর সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন মনোরঞ্জন। এর পরেই ওই বিজেপি কর্মী সেখান থেকে উঠে যায়। কিছুক্ষণের মধ্যেই পাশের পার্টি অফিসের ভেতর থেকে একটি ধারালো অস্ত্র নিয়ে আসে এবং মনোরঞ্জনের ওপর অতর্কিতে হামলা চালায়।

ঘটনার সময় মনোরঞ্জনের পাশে গোপাল দাস নামের আরো একজন তৃণমূল কর্মী বসে ছিলেন। খালেককে নিরস্ত্র করতে তিনি ওই অস্ত্রটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন। এরপর মনোরঞ্জনকে ছেড়ে ওই ব্যক্তির ওপর ঝাঁপিয়ে পড়ে খালেক। তাকেও ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করার চেষ্টা করেন। বিষয়টি জানাজানি হতেই সেখানে উপস্থিত হন অন্য তৃণমূল কর্মীরা। তারা ওই বিজেপি কর্মীর কাছ থেকে ধারালো অস্ত্রটি ছিনিয়ে নেন। কিন্তু তার পরও খালেক শা খালি হাতেই ঝাঁপিয়ে পড়েন এবং কামড়ে মনোরঞ্জনের কানের লতি ছিঁড়ে নেন। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর