Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০৭

চট্টগ্রাম ও হবিগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রাম ও হবিগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ২

চট্টগ্রাম ও হবিগঞ্জে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছে। চট্টগ্রামে নিহত হয় সন্দেহভাজন সন্ত্রাসী দিদারুল আলম চৌধুরী (৩৩) ও হবিগঞ্জে মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) নামে এক যুবক। এ সংক্রান্ত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম : চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুরে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দিদারুল আলম চৌধুরী নিহত হন। গতকাল ভোরে এ ঘটনা ঘটে বলে জানায় র‌্যাব-৭। দিদার জোরারগঞ্জ এলাকার মাহবুব আলম চৌধুরীর ছেলে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৭-এর কর্মকর্তা এএসপি মিমতানুর রহমান বলেন, র‌্যাব সদস্যরা রাতে দুর্গাপুর এলাকায় চট্টগ্রামমুখী দুটি মাইক্রোবাসকে থামার সংকেত দেয়। কিন্তু তারা না থেমে র‌্যাবের দিকে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় একটি মাইক্রোবাস এবং অপর মাইক্রোবাসের কয়েকজন আরোহী দৌড়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসের কাছে গিয়ে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। মিরসরাই হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, মানিব্যাগে থাকা কার্ড দেখে দিদারুলের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। মাইক্রোবাসটি তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও ৬০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মদন মিয়া ওরফে মোজাম্মেল নিহত হয়। গতকাল ভোররাতে বাহুবল উপজেলার দারাগাঁও চা বাগানের ২ নম্বর সেকশন এলাকায় এ বন্দুকযুদ্ধ ঘটে। বাহুবল থানার ওসি (তদন্ত) বিশ্বজিত দেব জানান, অস্ত্র ডাকাতি ও হত্যাসহ সাতটি মামলার আসামি মদনকে বুধবার গ্রেফতার করা হয়। রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে সে তার সহযোগীদের নাম প্রকাশ করে এবং তাদের অস্ত্র রাখার জায়গা সম্পর্কে তথ্য দেয়। তার তথ্য মতে পাঠানো অস্ত্র উদ্ধার ও অন্যান্য ডাকাতদের ধরতে ভোররাতে মদনকে নিয়ে অভিযানে নামে পুলিশ। অভিযানকালে হঠাৎ পুলিশের ওপর গুলিবর্ষণ করে ডাকাত মদনের সহযোগীরা।

এ পরিস্থিতিতে পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে ডাকাত মদন পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ডাকাতদের নিক্ষিপ্ত গুলি লাগে মদনের বুকে। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়। নিহত মদন বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের মরহুম রহমান মিয়ার ছেলে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর