Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৮

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

প্রতিদিন ডেস্ক

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নিউইয়র্ক সিটির জ্যামাইকায় গতকাল দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. শাহেদ উদ্দিন (২৭)। তিনি ছিলেন যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবরউদ্দিনের পুত্র। আহতদের একজনের বয়স ২৮, তার বাড়ি সিলেট এবং অপরজন ২৭ বছর বয়সী কৃষ্ণাঙ্গ। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। গতকাল ভোরে রিচমন্ড হিল এলাকার ১৩০ স্ট্রিট এবং ৯২ এভিনিউতে এ ঘটনা ঘটে।

 নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র জানান, নাইট ক্লাবের সামনে বিবদমান দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। বুকে গুলিবিদ্ধ শাহেদকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলেও তাকে বাঁচানো যায়নি। পায়ে ও পিঠে গুলিবিদ্ধ অন্য দুজন ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ময়নাতদন্ত শেষে আজ শাহেদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে। তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ  থেকে জানানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ  গ্রেফতার হয়নি। স্থানীয় বাংলাদেশিদের নেতা বাশার ভূইয়া এনআরবি নিউজকে বলেন, ‘কয়েক ঘণ্টা আগে শাহেদসহ আরও অনেকে একটি অনুষ্ঠানে ছিলেন।  সেখান থেকেই কয়েকজন বাসায় ফেরার আগে ওই ক্লাবে গিয়েছিলেন।’


আপনার মন্তব্য