শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩০ জানুয়ারি, ২০২০ ২৩:৫৬

চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করবে আওয়ামী লীগ

-মজিবর রহমান মজনু, সভাপতি বগুড়া জেলা আওয়ামী লীগ

চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করবে আওয়ামী লীগ

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিতর্কের ঊর্ধ্বে যারা আছে, এমন নবীন-প্রবীণ নেতাদের নিয়ে জেলা কমিটি গঠন করা হবে। আসছে ফেব্রুয়ারি মাসে তৃণমূল সম্মেলন শেষ করা হবে। এসব কমিটিতে কখনই সন্ত্রাস, মাদকসেবী, চাঁদবাজ, দখলবাজরা স্থান পাবে না। যারা নিয়ম করে, মন থেকে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাবে দল থেকে তাদের মূল্যায়ন করা হবে।

তিনি বলেন, আগামীদিনের যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বগুড়ায় আওয়ামী লীগ যেন সামনে থেকে সব উন্নয়ন কাজ সমানভাবে করে যেতে পারে সে দিকে লক্ষ্য রাখা হবে।

বগুড়ায় আওয়ামী লীগ বিগত দিনেও শক্তিশালী ছিল। বর্তমানেও আছে। তিনি বলেন, এই বগুড়ায় আওয়ামী লীগকে রাজপথে বের হতে দেওয়া হয়নি। দলীয় কার্যালয়ে যেতে বাধা  দেওয়া হয়েছে। সে তুলনায় জেলায় অন্যান্য রাজনৈতিক দল বেশ ভালোভাবেই আছে। তাদের কোনো কর্মসূচি বা দাবি দাওয়ায় কোনো বাধা দেওয়া হয়নি। বগুড়ায় আওয়ামী লীগ এসব নিয়ে ভাবে না।

মজিবর রহমান মজনু বলেন, তৃণমূল পর্যায়ে সংগঠনের শক্তি বৃদ্ধি বা সরকারের সফলতা তুলে ধরতে নেতা-কর্মীদের বলা হয়েছে। সজাগ থাকতে বলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়াবাসীকে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপহার দিয়েছেন। তিনি যে দেশে সুষম উন্নয়ন করছেন তারই একটি বড় উদাহরণ এটি।


আপনার মন্তব্য