শুক্রবার, ২০ মার্চ, ২০২০ ০০:০০ টা
সাংবাদিক আরিফকে নির্যাতন

কুড়িগ্রামের সেই ডিসি ও তিন ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে থানায় অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি

সাংবাদিক আরিফুল নির্যাতনের ঘটনায় কুড়িগ্রামের সাবেক জেলা প্রশাসক সুলতানা পারভীন, আরডিসি মো. নাজিম উদ্দিন, সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমা, সহকারী কমিশনার এস এম রাহাতুল ইসলামসহ ৩৫-৪০ জন সরকারি কর্মচারীর বিরুদ্ধে এজাহার দাখিল করেছেন সাংবাদিক আরিফুল ইসলাম।

তিনি হাসপাতালে ভর্তি থাকায় গতকাল বিকালে কুড়িগ্রাম সদর থানায় তার পক্ষে এজাহার দাখিল করেন বাংলা ট্রিবিউনের ক্রাইম রিপোর্টার নুরুজ্জামান লাবু। এজাহার গ্রহণ করেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান।

এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৪ মার্চ রাত সোয়া ১২টায় অভিযুক্ত ব্যক্তিরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাংবাদিক আরিফুলের বাড়িতে ভাঙচুর চালিয়ে মারপিট করে তাকে তুলে নিয়ে আসেন। পরে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে এনকাউন্টারের চেষ্টা চালান। পরবর্তীতে জেলা প্রশাসন কার্যালয়ে নিয়ে আবারও নির্যাতন করে মাদকের মামলা দিয়ে এক বছরের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করে জেলে পাঠান। এ ব্যাপারে সাংবাদিক আরিফুল ইসলাম বলেন, আমি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসাধীন থাকায় আমার প্রতিনিধির মাধ্যমে কুড়িগ্রাম সদর থানায় এজাহার জমা দিয়েছি। সঠিক তদন্ত সাপেক্ষে আমাকে নির্যাতনের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবি করছি।

সর্বশেষ খবর