শিরোনাম
প্রকাশ : রবিবার, ১১ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১১ এপ্রিল, ২০২১ ০০:০৯

বন্ধুকে হত্যা করে বাবাকে বলল, লাশ বের করে আনো

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শহরের কাশেমপুর মালীপাড়ায় বন্ধুর হাতে এক কিশোর খুন হয়েছে। গতকাল বেলা ১টার দিকে ঘরের মধ্যে ওই কিশোরকে জবাই করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তখনো হত্যাকারীকে আটক করা যায়নি। নিহত কিশোর সালাউদ্দীন আহমেদ (১৬) শহরের কাশেমপুর গ্রামের শাহজাহান আলী বাবুর ছেলে। আর আত্মস্বীকৃত হত্যাকারী সাগর হোসেন একই এলাকার শহিদুল ইসলামের ছেলে। স্থানীয় বাসিন্দা হাসানুজ্জামান শাওন জানান, সালাউদ্দীন ও তার বন্ধু সালাউদ্দীনের ঘরে বসে নেশা করছিল। এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে সালাউদ্দীনকে জবাই করে সে পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন তার বন্ধু সালাউদ্দিন আহমেদের ঘরে ঢোকে। একপর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে পালিয়ে যায়। এরপর বাড়িতে গিয়ে সাগর তার বাবা শহিদুল ইসলামকে জানায় যে, সালাউদ্দীনকে আমি মেরে ফেলেছি, লাশটি ঘর থেকে বের করে আন। তারপর সে পালিয়ে যায়।

ওসি জানান, মুহূর্তে খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।