রবিবার, ১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

গৃহকর্মী নির্যাতন চিত্রনায়িকা একা আটক

নিজস্ব প্রতিবেদক

গৃহকর্মী নির্যাতন চিত্রনায়িকা একা আটক

রাজধানীর হাতিরঝিলে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে পুলিশ। গতকাল বিকালে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই গৃহকর্মীর নাম হাজেরা বেগম (৩০)। ৯৯৯-এ ফোন পেয়ে নির্যাতিতা ওই গৃহকর্মীকে আহতাবস্থায় উদ্ধারের পর চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম জানান, হাতিরঝিলের উলন এলাকায় বন্ধু নিবাস নামে একটি বাড়ির নয় তলায় চিত্র নায়িকা একার বাসায় ছুটা কাজ করতেন হাজেরা বেগম। নির্যাতনের খবর পেয়ে তারা হাজেরাকে উদ্ধার করেন  এবং নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসেন। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঢামেকে গৃহকর্মী হাজেরার স্বামী রফিক জানান, তিনি রিকশা চালান। তার স্ত্রী হাজেরা বাসাবাড়িতে ছুটা কাজ করেন। ওই নায়িকার বাসায় কাজ করছিলেন গত তিন মাস ধরে। ওই নায়িকা একই ভবনে বাসা বদল করছিলেন। তাই হাজেরাকে নির্ধারিত সময়ের বেশি থাকতে বলেন। এর উত্তরে হাজেরা তাকে বলেন, আগে বলতেন, তাহলে অন্য বাসগুলোকে জানিয়ে আসতাম। এতে নায়িকা একা তাকে বলেন, তোমার আর কাজ করতে হবে না। এসব কথার পরিপ্রেক্ষিতে হাজেরা বলেছিল, ঠিক আছে, আমার বেতন দিয়ে দেন। এতে একা রাগান্বিত হয়ে ভারী কোনো বস্তু দিয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেন। হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই হারুন অর রশীদ জানান, চিত্রনায়িকা একার ঘর থেকে ইয়াবা, কয়েক বোতল বিদেশি মদ ও গাঁজা জব্দ করেছে পুলিশ। মাদক ও গৃহকর্মী নির্যাতন আইনে তার বিরুদ্ধে দুটি মামলার প্রস্তুতি চলছে।