শনিবার, ৫ মার্চ, ২০২২ ০০:০০ টা

বান্দরবানে গণধর্ষণ শেষে নারীকে গলা কেটে হত্যা

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতংয়ের আলেচুপাড়া থেকে নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ভিকটিম চুইরা ম্যা মারমা (৩৯) আলেচুপাড়ার থুইসা প্রু মারমার স্ত্রী। প্রতিদিনের মতো জুমে কাজ করতে গিয়ে সন্ধ্যায় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে তার রক্তাক্ত লাশ পায় স্বজনরা। তাদের ধারণা, চুইরা ম্যা মারমাকে হত্যার আগে গণধর্ষণ করা হয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মান্নান জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ নোয়াপতং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডভুক্ত আলেচুপাড়া-সংলগ্ন জুম ঘরের পাশ থেকে নারীর গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, কারা কী উদ্দেশ্যে তাকে হত্যা করেছে, কিংবা হত্যার আগে ধর্ষণের ঘটনা ঘটেছিল কি না- ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সে বিষয়ে জানা যাবে। এদিকে নোয়াপতং    ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চনুমং মারমা জানান, পার্শ্ববর্তী বনবাগানে গাছ কাটার কাজে নিয়োজিত একই উপজেলার ওয়াগগ্যা পাড়ার কয়েকজন তংচঙ্গ্যা যুবক চুইরা ম্যা মারমার জুম ঘরে থাকত। স্থানীয়রা অভিযোগ করেছে, একা পেয়ে ওই তংচঙ্গ্যা কাঠুরিয়া যুবকরা চুইরা ম্যা মারমাকে ধর্ষণ ও হত্যা করেছে। তিনি জানান, ঘটনার পরপরই কাঠুরিয়া তংচঙ্গা যুবকরা সেখান থেকে পালিয়ে গেছে। নিহতের ছেলে উশৈচিং  রোয়াংছড়ি থানায় অভিযোগ করেছেন। এতে চারজনের নাম উল্লেখ করা হয়েছে।

সর্বশেষ খবর