শুক্রবার, ১১ মার্চ, ২০২২ ০০:০০ টা

রিমান্ডে হত্যা মামলার আসামি দিলেন লাইভ বক্তব্য

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় হত্যা মামলার আসামি নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুলকে রিমান্ডে নেওয়ার আবেদন আদালত মঞ্জুর করলে মঙ্গলবার তাকে পুলিশ কারাগার থেকে প্রাইভেট কারে থানায় নিয়ে আসে। শিমুল বগুড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান। থানা গেটে শিমুলের কর্মী-সমর্থকরা জড়ো হয়ে স্লোগান দিতে থাকে। পরে গাড়ি থেকে নেমে থানা গেটে পুলিশের হ্যান্ড মাইক ব্যবহার করে তিনি জনগণের উদ্দেশে বক্তব্য দেন। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় লাইভ সম্প্রচার হয়েছে।   

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, আসামিকে বক্তব্য দেওয়ার এ ধরনের সুযোগ দেওয়া ঠিক হয়নি। কিন্তু শিমুলের রিমান্ড মঞ্জুর হয়েছে এ খবর তার ইউনিয়নবাসী জানতে পেরে থানা গেটে হাজির হয়। তাই উ™ভূত পরিস্থিতিতে তাকে সুযোগ দিতে হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৮ জানুয়ারি দিনের বেলা পিঁয়াজের খেতে হাতুড়িপেটা ও কুপিয়ে হত্যা করা হয় কল্লোল খন্দকার নামের এক আওয়ামী  লীগ কর্মীকে। এ ঘটনায় কল্লোলের ছোট ভাই মিল্টন খন্দকার বাদী হয়ে ১২ জানুয়ারি ৮২ জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলায় শফিকুল ইসলাম শিমুলসহ পাঁচজন আসামি ২ মার্চ আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ আসামিদের শৈলকুপা থানায় রিমান্ডে আনে।

সর্বশেষ খবর