শনিবার, ২ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

হোটেলের তালা ভেঙে ছাত্রীকে ভর্তি পরীক্ষা কেন্দ্রে নিল পুলিশ

দিনাজপুর প্রতিনিধি

আবাসিক হোটেলের তালা ভেঙে ছাত্রীকে ভর্তি পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিনাজপুরে। পুলিশের সহায়তার কারণে ওই ছাত্রী এম আবদুর রহিম মেডিকেল কলেজে এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশ নিতে পেরেছেন।

দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোমেনুল হক বলেন, দ্রুত মেয়েটিকে তার পরীক্ষার কক্ষে পৌঁছে দিয়েছি। সে সুষ্ঠুভাবে পরীক্ষায়     অংশগ্রহণ করেছে। আমি পুলিশকে ধন্যবাদ জানাই পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেওয়ায়। জানা গেছে, গতকাল সকালে আবাসিক হোটেল থেকে বের হওয়ার সময় দেখেন প্রধান গেটে তালা। এ সময় বারবার ম্যানেজারসহ সংশ্লিষ্টদের মোবাইল ফোনে কল দেন। কেউ রিসিভ না করায় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯ এ কল দেন। পুলিশ এসে তালা ভেঙে তাকে উদ্ধার করে। মোটরসাইকেলে করে ওই ছাত্রীকে পৌঁছে দেয় পরীক্ষা কেন্দ্রে। আরও জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে লালমনিরহাট থেকে দিনাজপুর আসেন পরীক্ষার্থী। ভাইয়ের সঙ্গে ওঠেন দিনাজপুর শহরের মালদহপট্টি গ্রাউন্ড পুনর্ভবা আবাসিক হোটেলে।

ওই পরীক্ষার্থী লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোজাম্মেল হোসেনের মেয়ে। কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ বলেন, সকাল পৌনে ১০টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকারকে ৯৯৯ থেকে ফোন দিয়ে জানানো হয় ২০২১-২২ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে আসা এক পরীক্ষার্থী দিনাজপুর শহরের মালদহপট্টি গ্রাউন্ড পুনর্ভবা আবাসিক হোটেলে আটকা পড়েছেন। দ্রুত তাকে উদ্ধার করে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য বলা হয়। আবাসিক হোটেলের ম্যানেজার আল আমিন রহমান বলেন, অসুস্থতার কারণে রাতে ডিউটিরত হোটেল বয়কে ছুটি দিয়েছিলাম। আমিও মোবাইলফোন সাইলেন্ট করে ঘুমিয়েছিলাম। তাই ফোনে কল আসার বিষয়টি বুঝতে পারিনি। ওই পরীক্ষার্থীর সঙ্গে আসা ভাই সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকালে তারা দিনাজপুর শহরের মালদহপট্টির আবাসিক হোটেলের পঞ্চম তলায় ডি-১ কক্ষে ওঠেন। সকাল সাড়ে ৮টার দিকে হোটেল থেকে পরীক্ষা কেন্দ্রে যেতে বের হওয়ার সময় দেখেন প্রধান গেটে তালা। এরপর হোটেলের কাউকে না পেয়ে ম্যানেজারের নম্বরে অনেকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। পরে ৯৯৯-এ ফোন দিয়ে সহযোগিতা চাইলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়।

সর্বশেষ খবর