মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
খুনোখুনি

আত্মহত্যা নয় হত্যার পর ফেলা হয় পুকুরে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া শহরের গভ. মডেল গালর্স হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল আশিকা জাহান সিপা (১৬)। প্রেমের সম্পর্কে জড়িয়েছিল গৃহশিক্ষক মো. বাইজিদ সরকারের (২৬) সঙ্গে। মোবাইলে কথা কাটাকাটির পর অভিমানে রাগ করে গভীর রাতে সবার অগোচরে ঘর থেকে বের হয়ে যায় সিপা। এরপর পরিবার তার সন্ধান পায়নি। পরের দিন দুপুরে স্থানীয় এক পুকুরে মেলে সিপার লাশ। স্থানীয়দের ধারণা, প্রেমিকের সঙ্গে অভিমান করে হয়তো সিপা আত্মহত্যা করেছে। কিন্তু ধীরে ধীরে সব রহস্যের ঝট খুলতে শুরু করেছে। সিপা আত্মহত্যা করেনি, তাকে হত্যার পর পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়।

এ তথ্য জানিয়েছেন সিপার বাবার দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা এসআই হুমায়ূন কবির। হুমায়ূন কবির জানান, স্কুল শিক্ষার্থী সিপার লাশ উদ্ধারের পর জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আমাদের হাতে এসে এখনো পৌঁছেনি। তবে ময়নাতদন্তকারী চিকিৎসকরা জানিয়েছেন, সিপার মাথার পেছনে গভীর আঘাত রয়েছে। এতে ধারণা করা যায় তাকে হত্যার পর ফেলে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, সিপার লাশ উদ্ধারের পর আটক করা হয় গৃহশিক্ষক মো. বাইজিদ সরকারকে। ঘটনার পরদিন সিপার বাবা শাহীনূর ইসলাম সদর মডেল থানায় বাইজিদকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন। আমরা আদালতে বাইজিদকে রিমান্ডের আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আশা করছি তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে। সিপাকে হত্যার প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে প্রত্যাশা করছি। গত ২৮ আগস্ট দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে বোর্ডিংয়ের মাঠ পুকুর থেকে ভাসমান অবস্থায় আশিকা জাহান সিপার লাশ উদ্ধার করে পুলিশ। সে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা শাহীনূর ইসলামের মেয়ে। তারা পরিবারসহ জেলা শহরের মুন্সেফপাড়ায় বাসাভাড়া করে বসবাস করত।

সিপার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার প্রাইভেট শিক্ষক মো. বাইজিদ সরকারের। বাইজিদ সরকার জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের খিদিরপুরের মুখলেছুর রহমানের ছেলে। তিনি জেলা শহরের মুন্সেফপাড়ায় ভাড়া বাসায় থেকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে মাস্টার্স শেষ বর্ষে অধ্যয়নরত এবং শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর