মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বাড়ির উঠানের মাটি খুঁড়ে মিলল শিশুর বস্তাবন্দি লাশ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় এক বাড়ির উঠানে মাটি খুঁড়ে মিলেছে আরিফুজ্জামান ইসলাম (৮) নামে এক শিশুর হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ। অপহরণের দুদিন পর রবিবার দিবাগত মধ্যরাতে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আরিফুজ্জামান ইসলাম খানসামা উপজেলার খামারপাড়া ইউপির কায়েমপুর ডাক্তারপাড়া গ্রামের আতিউর রহমানের ছেলে। এ ঘটনায় শরিফুল ইসলাম (২৩) নামে এক যুবককে আটক করা হয়েছে। হত্যার আগে শিশুটিকে বলাৎকার করা হয়েছিল বলে পুলিশের কাছে স্বীকার করে ওই যুবক। শরিফুলের বাসা থেকে কম্পিউটার ও পর্নোগ্রাফিসহ হার্ডডিস্ক পাওয়া যায়। তাকে গতকাল পুলিশ আদালতে সোপর্দ করে। শরিফুল খানসামা উপজেলার কায়েমপুর মাস্টারপাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে।

গতকাল নিজ কার্যালয়ে দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান। পুলিশ সুপার বলেন, ২ ডিসেম্বর বিকালে কায়েমপুর গ্রামে বাড়ির পাশে খেলার সময় মাঠ থেকে নিখোঁজ হয় আরিফুজ্জামান। রাত ৮টার দিকে মুঠোফোনে একটি নম্বর থেকে আরিফুজ্জামানের বাবা আতিউরকে ফোন করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ওই রাতেই শিশুর বাবা থানায় একটি জিডি করেন। পরে মুঠোফোনের নম্বর ও প্রযুক্তির সহায়তায় এ ঘটনায় জড়িত সন্দেহে শরিফুল ইসলামকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। একপর্যায়ে সে আরিফুজ্জামানকে অপহরণের পর শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করে। এরপর শরিফুলের দেওয়া তথ্য মতে, পুলিশ খানসামা উপজেলার পাকেরহাট এলাকার জনৈক আবদুস সালামের ভাড়া বাড়ির উঠানের মাটি খুঁড়ে আরিফুজ্জামানের বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

সর্বশেষ খবর