সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর দুর্বৃত্তের হামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের কথা জানতে পারায় বাংলাদেশ প্রতিদিন ও বেসরকারি টিভি চ্যানেল নিউজ২৪-এর জেলা প্রতিনিধি আবদুল লতিফ লিটুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ঠাকুরগাঁও প্রেস ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ জেলার গণমাধ্যম কর্মীরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

এ ঘটনার নিন্দা জানিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২    আসনের সংসদ সদস্য আলহাজ দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো ও জেলা যুবলীগের সভাপতি আবদুল মজিদ আপেল।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের ঊর্ধ্বতন পর্যায়ের হস্তক্ষেপ কামনা করছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শনিবার সন্ধ্যায় জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। পরে আহত অবস্থায় সাংবাদিক লিটুকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান।

সর্বশেষ খবর