রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় মাদক সেবন দেখে ফেলায় হত্যা

কুমিল্লা প্রতিনিধি

মাদক সেবন দেখে ফেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে রাজীব নামে এক তরুণকে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সন্ধ্যা ৭টার দিকে নগরীর গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাজীব ও অভিযুক্তরা ওই এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ। গতকাল নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে মাদক সেবন নিয়ে রাব্বি ও রাজীবের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল সন্ধ্যা ৭টার দিকে রাব্বির সহযোগীরা রাজীবকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত ১০টায় রাজীব মারা যান।

নিহতের ছোট ভাই রাকিব বলেন, ‘একই এলাকায় মাদক ব্যবসায়ী রাব্বিসহ তার সহযোগীরা মিলে বাড়ি থেকে ধরে নিয়ে গোবিন্দপুর কাজীবাড়ির সামনে রাজীবকে কুপিয়ে হত্যা করে। এর আগে আমার ভাইকে তারা তুচ্ছ বিষয় নিয়ে মারধর করে। মূলত শত্রুতার জেরে পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করা হয়।’

ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, ঘটনার পর আমরা অভিযুক্ত রাব্বিকে আটক করেছি। দুজনেই ভাড়াটিয়া বলে স্থানীয়রাও জানিয়েছেন। পূর্ব শত্রুতা থেকে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর