শিরোনাম
শনিবার, ১৮ মার্চ, ২০২৩ ০০:০০ টা

হাত ফসকে মাংস কাটার ছুরিতে রোহিঙ্গা কিশোর নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজারে মাংস কাটার ছুরি হাত ফসকে গিয়ে বুকে বিদ্ধ হওয়ায় এক রোহিঙ্গা কিশোর নিহত হয়েছে। গতকাল সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, যার হাত থেকে ছুরি ফসকে গিয়েছিল ওই রোহিঙ্গা যুবক আহত কিশোরকে বাজার সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক কিশোরকে মৃত ঘোষণা করেন। নিহত কিশোর আবদুল হাফেজ কুতুপালং ১৫ নম্বর ক্যাম্পের বি-ব্লকের আবুল কালামের ছেলে। আর আটক যুবক একই ক্যাম্পের জাফর আলম (২৮)। তারা কুতুপালং বাজারের আবদুস শুক্কুর নামের এক মাংস ব্যবসায়ীর কর্মচারী। কুতুপালংয়ের স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানিয়েছেন, ঘটনার প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্য মতে, মাংসের দোকানে বসে তারা দুজন কাজ করছিল। নিহত হাফেজের বিপরীতে মাংস কাটছিলেন জাফর। একপর্যায়ে জাফরের হাত থেকে ছুরি ফসকে গিয়ে হাফেজের বুকে বিদ্ধ হয়। জাফর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। ওখানে হাফেজকে মৃত ঘোষণা করা হয়। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, জাফরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসাবধানতাবশত হাত থেকে ছুরি ফসকে গেছে বলে দাবি করেছেন তিনি। এর বাইরে অন্য কোনো কারণ আছে কি-না জানতে আরও জিজ্ঞাসাবাস করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর