শিরোনাম
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১০
প্রিন্ট করুন printer

তেজগাঁওয়ে আড়ংয়ের মাল্টি ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন

অনলাইন ডেস্ক

তেজগাঁওয়ে আড়ংয়ের মাল্টি ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন

দেশের বৃহত্তম লাইফস্টাইল রিটেইল চেইন আড়ংয়ের নতুন মাল্টি ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ে নতুন এ আউটলেটটি উদ্বোধন করা হয়। 

নতুন এই আউটলেটটি মূলত গুলশানের আইকনিক আড়ং আউটলেটটির নতুন ঠিকানা। যা আগের আউটলেট থেকে দূরত্ব ৫০০ মিটার। ৩৫ হাজার বর্গফুট আয়তনের এই আউটলেটে রয়েছে বিশাল আউটডোর পার্কিং। যা এর আগে ঢাকার কোনো রিটেইল শপে দেখা যায়নি।

আড়ং কর্তৃপক্ষ জানিয়েছে, এই আউটলেটে শীঘ্রই যুক্ত হবে দুই তলা বিশিষ্ট ওপেন এয়ার ক্যাফে এবং রেস্তোঁরা। মেজেনিন তলা বিশিষ্ঠ একটি ফ্লোরেই পেয়ে যাবেন আড়ং-এর সমস্ত সাবব্র্যান্ড– তাগা, তাগা ম্যান, হারস্টোরি বাই আড়ং এবং আড়ং আর্থ এর পণ্যসমূহ।

ব্রাকের সোশ্যাল এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ বলেন, নতুন এই আউটলেটটি নিঃসন্দেহে আপনাদের হবে একটি কাঙ্ক্ষিত গন্তব্যস্থল। আমি সকলকে এই অভিনব আউটলেটটিতে আসার এবং অনন্য এক অভিজ্ঞতার অংশ হওয়ার আমন্ত্রণ জানাচ্ছি। 

বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের চলাচলের বিষয়টি বিবেচনা করে নতুন আউটলেটটিতে আলাদা পার্কিং, র‌্যাম্প, হুইলচেয়ার বহণযোগ্য লিফট এবং ওয়াশরুমের বিশেষ সুবিধার ব্যবস্থা রাখা হয়েছে।

আউটলেটটি উদ্বোধন করেন ব্রাকের সোশ্যাল এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ। এ সময় ব্রাক এবং আড়ংয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাকের একটি সামাজিক উদ্যোগ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য