৩১ জুলাই, ২০২২ ১৭:৩৪

বিশ্বের জনপ্রিয় কসমেটিকস ব্র্যান্ড নিওরের সামার ফেস্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

বিশ্বের জনপ্রিয় কসমেটিকস ব্র্যান্ড নিওরের সামার ফেস্ট অনুষ্ঠিত

বাংলাদেশে আরো বৃহৎ পরিসরে বিশ্বব্যাপী জনপ্রিয় নিওর ব্র্যান্ডের কসমেটিকস পণ্য বাজারজাতকরণের লক্ষ্যে সম্প্রতি ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে নিওর সামার ফেস্ট। 

বর্ণাঢ্য ফ্যাশন শো আর মনোমুগ্ধকর এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের (অ্যামচেম ) প্রেসিডেন্ট সৈয়দ এরশাদ আহমেদ। গত ছাব্বিশ বছর ধরে বাংলাদেশে জনপ্রিয় এই কসমেটিকস ব্র্যান্ডের সঙ্গী হয়ে দেশ সেরা অভিনেতা অভিনেত্রীরাও যোগ দিয়েছেন অনুষ্ঠানে।

নায়িকা অপু বিশ্বাস, নায়ক ফেরদৌস, ইমন, নীরব। অনুষ্ঠানের পুরো সময় জুড়ে যুক্তরাষ্ট্র দূতাবাসের কর্মকতাদের উপস্থিতি অনুষ্ঠানকে আরো আকর্ষণীয় করে তোলে। তারা বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও জনপ্রিয় ব্র্যান্ড নিওর নিয়ে বেশ আশাবাদী। 

অনুষ্ঠানে নায়িকা অপু বিশ্বাস বলেন, পুরোটাদিন আমাদের মেকাপ নিয়ে কাজ করতে হয়। আমার ক্যারিয়ারের প্রথমে যখন ভালোভাবে মেকাপ প্রোডাক্ট চিনতাম না তখন আমার আর্টিস্ট আমাকে নিওর দেন। এরপর থেকে আমি শুটিং এর মেকাপে নিওর ব্যবহার করি।

নায়ক ফেরদৌস বলেন, রিমার্কের মাধ্যমে আজকের এই অনুষ্ঠান নিওরের প্রতি আমাদের আস্থা বাড়িয়েছে। নিওর কসমেটিকস বাজারে আরো নতুন মাত্রা যোগ করবে বলে আমার প্রত্যাশা। নায়ক ইমন বলেন, নিওর আমাদের জন্য বড় পাওয়া। বাংলাদেশের নায়িকারা, মডেলরা নিওর এর প্রোডাক্ট ব্যবহার করছে। নিওর এখন নির্ভরতার প্রতীক।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর