১২ মে, ২০২১ ০৬:২৮

'বিকল্প কর্মসংস্থান তৈরিতে কাজ করছে সরকার'

নাটোর প্রতিনিধি

'বিকল্প কর্মসংস্থান তৈরিতে কাজ করছে সরকার'

ফাইল ছবি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকার শ্রমিকবান্ধব সরকার। তাই স্বল্প শিক্ষিত শ্রমিকরা যাতে বিকল্প কর্মসংস্থানের তৈরি করতে পারে সেজন্য সরকার কাজ করে যাচ্ছে। 

মঙ্গলবার (১১ মে) দুপুরে সিংড়া বাসস্ট্যান্ডে শ্রমিক লীগ আয়োজিত করোনায় সংকটে পড়া ১২০০ শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শ্রমিকদের কর্মসংস্থানের জন্য টেকনিক্যাল ট্রেনিং সেন্টার তৈরি হচ্ছে, যাতে করে প্রশিক্ষণ নিয়ে তারা বিকল্প কর্মসংস্থান তৈরী করতে পারে। গ্রামকে শহরে পরিণত করতে সরকার কাজ করছে। গ্রামের মানুষ এখন সব সুবিধা পাচ্ছে। রাস্তাঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসা, ইন্টারনেটসহ সব সুবিধা এখন গ্রামে। যা শেখ হাসিনা সরকারের অনন্য অবদান।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিতে অনুষ্ঠানে বক্তৃতা করেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিসয়ক সম্পাদক রুহুল আমিনসহ আওয়ামী লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী এর আগে এর আগে ঐচ্ছিক তহবিল থেকে ৫৮ ব্যক্তি ও ১৩টি প্রতিষ্ঠানে সাড়ে পাঁচ লাখ টাকার চেক বিতরণ করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর