শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২১ ১৬:০৫
আপডেট : ১৩ জুলাই, ২০২১ ১৬:২৩
প্রিন্ট করুন printer

শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কূটনৈতিকও: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কূটনৈতিকও: এনামুল হক শামীম
এ কে এম এনামুল হক শামীম (ফাইল ছবি)
Google News

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কূটনৈতিকও। তার সফল কূটনৈতিক দক্ষতার কারণেই গত বছর উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে করোনাভাইরাসের টিকা বাংলাদেশে এনেছেন, তখন অনেক ধনী দেশ টিকা নিতে পারেনি। এখন দেশে গণ টিকাদান কর্মসূচি চালু করা হয়েছে। 

তিনি বলেন, বিএনপি দেশের ভাবমূর্তি বর্হিবিশ্বের কাছে নষ্ট করতে মরিয়া। তারা সংকটে দেশের পাশে না দাঁড়িয়ে সরকার ও আওয়ামী লীগের সমালোচনায় ব্যস্ত। বিএনপি নেতাদের দেশ বিরোধীদের কূটনেতিক ষড়যন্ত্রসহ নানান ষড়যন্ত্র উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

“ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই স্লোগানে শরীয়তপুরের নড়িয়া উপজেলা-সখিপুর থানায় ভ্রাম্যমাণ মেডিকেল টিমের তৃতীয় পর্যায়ে আজ দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের আফা মোল্যার বাজারে উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও স্বাস্থ্যবিধি মেনে দুর্বার গতিতে এগিয়ে চলছে। এছাড়াও উপমন্ত্রী শরীয়তপুরের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং সচেতন থাকার আহ্বান জানান।

উল্লেখ্য, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের উদ্যোগে গঠিত ভ্রাম্যমাণ মেডিকেল টিম গত বছর করোনা মহামারির প্রথম থেকে নড়িয়া-সখিপুরের বিভিন্ন ইউনিয়ন ও বাজারে বাজারে ঘুরে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়ে আসছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর