২১ অক্টোবর, ২০২১ ১৮:২৫

রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি

রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী

দেশের সকল মিটারগেজ রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর এবং ময়মনসিংহ রেল স্টেশনকে ভবিষ্যতে একটি আইকনিক স্টেশন হিসেবে পুনর্নির্মাণ করা হবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম।

আজ বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ রেলস্টেশনে প্ল্যাটফর্ম উঁচুকরণ, একসেস কন্ট্রোল নির্মাণ এবং স্টেশন রিনোভেশন কাজের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

এছাড়াও তিনি ময়মনসিংহ অঞ্চলে অন্যান্য স্টেশনের আধুনিকায়ন, জয়দেবপুর থেকে জামালপুর পর্যন্ত ডাবল লাইন নির্মাণ, কৃষি বিশ্ববিদ্যালয় স্টেশন চালুকরণসহ অন্যান্য বন্ধ স্টেশন চালু করা, ময়মনসিংহের সাথে ঢাকা এবং চট্টগ্রামের নতুন ট্রেন চালু করা হবে বলে প্রতিশ্রুতি দেন। 

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, জেলা প্রশাসক এনামুল হক, পুলিশ সুপার আহমার উজ্জামানসহ প্রমুখ। 

মতবিনিময় সভায় বক্তব্য প্রদানের আগে জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সহযোগী সংগঠন এবং রেলওয়ে শ্রমিক লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর