২৮ মার্চ, ২০২৪ ১০:০৪

হিংসা ও বিদ্বেষ দিয়ে পৃথিবীতে কোন দেশ উন্নতি করতে পারেনি: মঈন খান

নরসিংদী প্রতিনিধি

হিংসা ও বিদ্বেষ দিয়ে পৃথিবীতে কোন দেশ উন্নতি করতে পারেনি: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, আমরা সম্পূর্ণ গণতান্ত্রিক উপায়ে আন্দোলন করে যাবো। বিগত ২ বছর যাবৎ রাজপথে আছি, রাজপথে এভাবেই আন্দোলন করে যাবো। আমরা মানুষের অধিকারে বিশ্বাস করি। আমরা মানুষের কথা বলার অধিকার প্রতিষ্ঠা করেতে চাই। আমরা মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। সরকারের প্রতি আবেদন জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে বাংলাদেশে আমরা সবাই যেন সুখে শান্তিতে বসবাস করতে পারি। হিংসা ও বিদ্বেশ দিয়ে পৃথিবীতে কোন দেশ উন্নতি করতে পারেনি। কেবল বাহ্যিক উন্নতি হলে হবে না, এখানে এ দেশের মানুষের মানুষিক উন্নতি সাধিত করতে হবে।

বুধবার সন্ধ্যায় নরসিংদীর পলাশ উপজেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে চরনগরদী খেলার মাঠে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

ঘোড়াশাল পৌর বিএনপির সভাপতি আব্দুল সাত্তার ভূঁইয়া সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক, সহ-সভাপতি এড. জসিম উদ্দিন ভূঁইয়া, সহ-সভাপতি আওলাদ হোসেন জনি, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, যুবদল সভাপতি নেছার আহমেদ খান, সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ খান এবং সবুজ হোসেন প্রমুখ। এ সময় ব্যাপক ঝড়ো হাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে ইফতার পার্টি শেষ করেন নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর