শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৫:৪৭
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৬:৪০
প্রিন্ট করুন printer

নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী

'নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরাই সমস্য সৃষ্টি করে থাকে'

নোয়াখালী প্রতিনিধি

'নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরাই সমস্য সৃষ্টি করে থাকে'
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, যে কোনও নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরাই সমস্য সৃষ্টি করে থাকে। তাই সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মূখ্য। প্রার্থীদের সহযোগীতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।
 
নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে আজ সোমবার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিমিয় সভায় তিনি এসব কথা বলেন। 
 
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী আরও বলেন, নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভায় অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।
 
জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, জেলা নির্বাচন অফিসার রবিউল আলম সহ দুই পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ বক্তব্য রাখেন। উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
 
 
বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর