২৬ জানুয়ারি, ২০২১ ১৫:৩৪

বরগুনায় কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ; আহত ৬

বরগুনা প্রতিনিধি

বরগুনায় কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ; আহত ৬

বরগুনায় ৩০ জানুয়ারির পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আজ বেলা ১২টার দিকে ৩ নং ওয়ার্ডে ২ কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্য সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের হাসাপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাউন্সিলর প্রার্থী আল-আমিন ও খোকনের কর্মীদের মধ্য ধাওয়া পাল্টা ধাওয়ার সময় সোহরাব নামের একজন স্বতন্ত্র মেয়র প্রার্থীর পোস্টার ছিড়ে ফেললে উত্তেজনা ছড়িয়ে পরে। এ সময় সংঘর্ষে শাহ আলম (৫৫),বিদ্যারাণী (৪৫), রেনু বালা (৩৫) বিভা রাণী (৩৩), বুলু রাণী (৩৬), সীমা (৩২) আহত হয়। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহীদুল ইসলাম জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন।

এদিকে আজ বেলা ১টায় নির্বাচনী আচরণবিধ লংঘন করে স্বতন্ত্র মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের শতাধিক মহিলা সমর্থক শহরে ‌জগ প্রতীকের সমর্থনে মিছিল বের করে। শহরের বড়ব্রীজে ডিবি' পুলিশ মিছিলটি প্রতিরোধের চেষ্টা করলে প্রতিরোধ উপেক্ষা করে মিছিলটি উপজেলা পরিষদ এলাকায় জগ প্রতীকের কার্যালয়ে শেষ হয়। 

আচরণবিধ লংঘনের বিষয় মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, আমার কর্মীরা সিদ্ধান্ত ছাড়াই মিছিল করেছে, এটা ঠিক হয়নি। তবে পরবর্তীতে এ ধরনের আচরণবিধ যাতে লংঘিত না হয় সতর্ক থাকতে সকলকে বলা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর