শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ২০:৩৬
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২১ ২০:৩৮
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে নির্বাচনী উঠােন বৈঠকে জনতার ঢল

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে নির্বাচনী উঠােন বৈঠকে জনতার ঢল

মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষিগঞ্জে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এ সময় উঠান বৈঠকে জনতার ঢল নামে। মহুর্তের মধ্যে উঠােন বৈঠকটি হাজারো নারী-পুরুষদের উপস্থিতে জনসভায় রূপ নেয়। মঙ্গলবার সন্ধ্যায় শহরের হাটলক্ষিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় আসন্ন মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মো. মুকবুল হোসেন (ডালিম) মার্কা ও নার্গিস আক্তার (আনারস)মার্কাকে বিপুল ভোটে জয়ী করা অনুরোধ জানান প্রার্থীরা । উঠােন বৈঠকে আওয়ামী লীগের দলীয় (নৌকা) প্রতীকের প্রার্থী হাজী ফয়সাল বিপ্লব উপস্থিত হয়ে  তার নির্বাচনীয় মার্কা নৌকায় ভোট প্রার্থনার পাশাপাশি ওয়ার্ডটির কাউন্সিলর প্রার্থী ডালিম মার্কার মুকবুল হোসেন ও সংরক্ষিত নারী কাউন্সিলর আনারস মার্কার নার্গিস আক্তারের পক্ষে ভোটারদের ভোটাধিকার প্রয়োগের অনুরোধ করেন। 

হাজী আলাউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে  উঠান বৈঠনে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহাতাব উদ্দিন কল্লোল, জেলা পরিষদ সদস্য মোকশেদা বেগম লিপি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, এ্যাডভোকেট গোলাম মাওয়ালা তপন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মো. মুকবুল হোসেন ও নারী কাউন্সিলর প্রার্থী নার্গিস আক্তার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল প্রমুখ।

নৌকা, ডালিম ও আনারস মার্কায় ভোট প্রার্থনা করে এ সময় এস এম মাহাতাব উদ্দিন কল্লোল হুঁশিয়ারী দিয়ে বলেন, নির্বাচনে কোন রকম কারচুপি করতে দেয়া হবেনা।   নির্বাচন সুষ্ঠু ও শান্তিপর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই সবাই যার যার ভোটাধিকার প্রয়োগ করতে যাবেন। কোন ধরনের গুজবে কান না দিয়ে সঠিক সময়ে ভোটাধিকার প্রয়োগের আহবানও জানান তিনি।

এবারের পৌর নির্বাচনে দলীয় প্রতীকসহ ৫ জন মেয়র ও  সাধারণ আসনের ৯টি ওয়ার্ডে কাউন্সিলর ৪০ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৩০ জানুয়ারী  ভোট গ্রহন হবে এখানে। এবারে নির্বাচনে ৯ টি ওয়ার্ডে ২৫ ভোট কেন্দ্রের ১৫০ টি ভূতে ৫৩ হাজার ৩শ ৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর