শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৬:৩০
আপডেট : ২৮ জানুয়ারি, ২০২১ ১৬:৩৭
প্রিন্ট করুন printer

আখাউড়ায় পৌর নির্বাচন উপলক্ষে প্রশাসনের বিশেষ আইনশৃঙ্খলা সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়ায় পৌর নির্বাচন উপলক্ষে প্রশাসনের বিশেষ আইনশৃঙ্খলা সভা
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।

এতে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। সভায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, ২৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস কবির, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার জেলা উপ-পরিচালক মো. কামরুজ্জামান, আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী, র‌্যাব ভৈরবের ডিএডি জামাল উদ্দিন প্রমুখ।

সভায় নির্বাচনের আচরণবিধি সম্পর্কে প্রার্থীদের অবহিত করে বক্তব্য দেন প্রশাসনের কর্মকর্তা। আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করার জন্য প্রার্থীদের সতর্ক করা হয়। নির্বাচন অবাধ নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলেও আশ্বস্ত করা হয়।

আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে আখাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চারজন মেয়র প্রার্থীসহ ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর