শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৬:৩৯
প্রিন্ট করুন printer

বগুড়া পৌর নির্বাচনে বিএনপির কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া পৌর নির্বাচনে বিএনপির কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা

বগুড়া পৌরসভার নির্বাচনে বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। মেয়র প্রার্থী হিসেবে জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাকে মনোনিত করে বগুড়া পৌরসভার ২১ ওয়ার্ডের মধ্যে ২০টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত ৭ টি ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এই ঘোষণার মধ্যে পৌরসভার ১১ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর সিপার আল বখতিয়ারের নাম নেই। তবে জেলা বিএনপি বলছে, প্রয়োজনে এই ওয়ার্ডে বিএনপি থেকে ধানের শীষের প্রতীকে কোন প্রার্থী থাকবে না। বিএনপি সমর্থিত থাকতে পারে। তবে সে বিষয়ে এখনি চূড়ান্ত কিছু বলতে পারছেন না কেউ। 

বুধবার সন্ধ্যায় বগুড়া জেলা বিএনপির প্যাডে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এই তালিকায় বগুড়া পৌরসভার ১ নং ওয়ার্ডে শাহ মো. মেহেদী হাসান হিমু, ২ নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম বিটু, ৩ নং ওয়ার্ডে ময়নুল হক বকুল, ৪ নং ওয়ার্ডে মো. তাজুল ইসলাম, ৫ নং ওয়ার্ডে সৈয়দ আনোয়ারুল ইসলাম বাবলা, ৬ নং ওয়ার্ডে পরিমল চন্দ্র দাস, ৭ নং ওয়ার্ডে মো. দেলোয়ার হোসেন পশারী হিরু, ৮ নং ওয়ার্ডে রেজাউল করিম লাবু, ৯ নং ওয়ার্ডে আজিজুল হক মঞ্জু, ১০ নং ওয়ার্ডে মাহবুবুর রহমান লুলকা, ১১ নং ওয়ার্ডে বিএনপির কোন কাউন্সিলর প্রার্থী ঘোষণা করা হয়নি, ১২ নং ওয়ার্ডে মো. এনামুল হক সুমন, ১৩ নং ওয়ার্ডে হোসেন আলী, ১৪ নং ওয়ার্ডে সাজ্জাদ হোসেন পিন্টু, ১৫ নং ওয়ার্ডে এমদাদুল হক মিলন, ১৬ নং ওয়ার্ডে হারুনুর রশীদ সাজু, ১৭ নং ওয়ার্ডে আব্দুর গফুর, ১৮ নং ওয়ার্ডে এসএম মোর্শেদ মিটন, ১৯ নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন মুক্তা, ২০ নং ওয়ার্ডে মো. রুস্তম আলী, ২১ নং ওয়ার্ডে শহিদুল ইসলাম। সংরক্ষিত মহিলা কাউন্সিলর হলেন, ১, ২, ৩ নং ওয়ার্ডে নিলুফা কুদ্দুস, ৪, ৫, ৬ নং ওয়ার্ডে মোছা. হোসনে আরা স্বপ্না, ৭, ৮, ৯, নং ওয়ার্ডে রোকেয়া বেগম রঞ্জনা, ১০, ১১, ১২ নং ওয়ার্ডে শাহীনুর বেগম শানু, ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডে শিরিন সুলতানা শিল্পী, ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডে সুবর্না আক্তার মুক্তি, ১৯, ২০, ২১ নং ওয়ার্ডে মোছা. রেহেনা বেগম রুনু।

বুধবার বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, সিনিয়র যুগ্ম আহবায়ক এড. এ কে এম সাইফুল ইসলাম, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, শহর বিএনপির যুগ্ম আহবায়ক মশিউর রহমান শামীম স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ওই বিজ্ঞপ্তিতে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড. এ কে এম সাইফুল ইসলাম জানান, বগুড়া পৌরসভার ২১ ওয়ার্ডের মধ্যে ২০টি ওয়ার্ডে ও ৭টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের প্রার্থী চূড়ান্ত করে তা ঘোষণা দেওয়া হয়েছে। তবে পৌরসভার ১১ নং ওয়ার্ডে কোন প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। সেই ওয়ার্ডে বর্তমানে জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার আছেন কাউন্সিলর। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর