Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০১৯ ১২:০০
আপডেট : ২৪ মার্চ, ২০১৯ ১২:০৩

বিমান ছিনতাইয়ের চেষ্টা: জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রী শিমলাকেও

অনলাইন ডেস্ক

বিমান ছিনতাইয়ের চেষ্টা: জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রী শিমলাকেও
শিমলা ও পলাশ। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টার সময় কমান্ডো অভিযানে নিহত পলাশ আহম্মেদের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলাটির তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, বাবা-মাসহ ১০ জন স্বজন ও প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দুধঘাটা গ্রামে নিহত পলাশের বাড়িতে যায়। এ সময় তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, বোন ও চাচা দ্বীন ইসলামসহ ১০ জন স্বজন ও প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময় পলাশের বেড়ে ওঠা থেকে শুরু করে স্কুল কলেজের তথ্য, কর্মজীবন, অতীত কর্মকান্ড, চিত্রনায়িকা শিমলাকে বিয়ে করাসহ নানা বিষয়ে তথ্য সংগ্রহ করেন তদন্ত দলের সদস্যরা। এ ঘটনায় পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি। 

নিহত পলাশের বাবা পিয়ার জাহান সরদার জানান, তদন্তকারী কর্মকর্তারা তাদের কাছে তার ছেলে পলাশের বিভিন্ন বিষয়ে সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করেছেন। পলাশ কোথায় পড়াশোনা করেছে, সে ঢাকায় কোথায় থাকতো এবং গত ২২ ফেব্রুয়ারি দুবাই যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার ঘটনার দিনের বিভিন্ন বিষয়ে জানতে চেয়েছেন তারা।

পলাশের চাচা দ্বীন ইসলাম জানান, পলাশের ব্যবহৃত মুঠোফোনের ব্যাপারে বেশী জানতে চেয়েছেন তদন্তকারী কর্মকর্তা। ওই মুঠোফোনটি মুলত পলাশের বোনের নামে ছিল। এছাড়া পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলা সর্ম্পকে জানতে চেয়েছেন, পলাশ শিমলাকে কবে বিয়ে করেছে, শিমলা কতবার এখানে এসেছিল- সেসব বিষয়েও জানতে চেয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

গত ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ময়ুরপঙ্ক্ষী বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে গুলিবিদ্ধ হয়ে নিহত হন পলাশ আহম্মেদ। এ ঘটনায় পতেঙ্গা থানায় দায়ের করা মামলাটি তদন্তের ভার দেয়া হয় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটকে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য