Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৯ ১৬:০৯

সৌদির সড়ক দুর্ঘটনায় হতাহতদের মধ্যে কোনও বাংলাদেশি নেই

অনলাইন ডেস্ক

সৌদির সড়ক দুর্ঘটনায় হতাহতদের মধ্যে কোনও বাংলাদেশি নেই

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় হতাহতদের মধ্যে কোনও বাংলাদেশি নাগরিক নেই। সৌদির জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের বরাত দিয়ে আজ বৃহস্পতিবার এ খবর নিশ্চিত করেছেন প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সচিব কে এম সালাহউদ্দিন। তিনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সৌদির সড়ক দুর্ঘটনায় এখন পর্যন্ত কোনও বাংলাদেশি নিহত বা আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

জানা গেছে, সৌদিতে একটি বাস দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত হয়েছেন। একটি বাসের সঙ্গে অপর একটি ভারী যানের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন আরও চারজন। সৌদির পশ্চিমাঞ্চলে ওই দুর্ঘটনা ঘটেছে বলে বৃহস্পতিবার রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে নিশ্চিত করা হয়েছে। বুধবার মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে আল আখাল এলাকার হিজরা রোডে ওই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সৌদি প্রেস এজেন্সি জানায়, এশিয়ান ও আরব দেশের নাগরিকদের বহনকারী বাসটিতে ৩৯ জন ছিলেন। বেসরকারি পরিবহনের বাসটি একটি লোডারের (সাধারণত নির্মাণকাজে ব্যবহৃত ভারী গাড়ি) সঙ্গে ধাক্কা খায়, এতে বাসটিতে আগুন ধরে যায় এবং এই প্রাণহানি ঘটে। আহতদের উদ্ধার করে নিকটস্থ আল-হামনা হাসপাতালে নেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য