২৪ জানুয়ারি, ২০২০ ১৭:৫৭

খালেদা জিয়ার অবস্থার উন্নতি হচ্ছে না: সেলিমা ইসলাম

অনলাইন ডেস্ক

খালেদা জিয়ার অবস্থার উন্নতি হচ্ছে না: সেলিমা ইসলাম

ফাইল ছবি

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না বরং দিন দিন অবনতি হচ্ছে বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম। তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য বিশেষ আবেদন করার কথা ভাবা হচ্ছে। জীবিত বাসায় ফিরতে পারবেন কি না তা নিয়েও আমরা শঙ্কিত। 
শুক্রবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করে সেলিমা ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন। এর আগে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে যান সেলিমা ইসলামসহ পরিবারের পাঁচ সদস্য। স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা, ছেলে অভিক ইস্কান্দার, খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দার এবং ছেলে আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফেতেমা রেজা। 
পরে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বাস্থ্যগত বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেলিমা ইসলাম। তিনি বলেন, এখানে তার কোন চিকিৎসা সম্ভব না। তার শারীরিক অবস্থা খুবই খারাপ। এখানে তার কোনো চিকিৎসা সম্ভব না। এ সময় খালেদা জিয়ার জন্য দেশবাসীর দোয়া চান তার বোন সেলিমা ইসলাম। 
দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে রয়েছেন। অসুস্থ্যতার কারণে তাকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/আল আমীন   

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর