শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৩:২৯

প্রধানমন্ত্রীর তহবিলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্মকর্তাদের ১ কোটি ১১ লাখ টাকার অনুদান

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর তহবিলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্মকর্তাদের ১ কোটি ১১ লাখ টাকার অনুদান
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দফতর-অধিদফতরের কর্মকর্তা-কর্মচারী কর্তৃক প্রদত্ত ১ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। 

রবিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন মন্ত্রী। এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সচিব রওনক মাহমুদ উপস্থিত ছিলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিবের অনুপ্রেরণা ও উৎসাহে মন্ত্রণালয়ের আওতাধীন মৎস্য অধিদফতর, প্রাণিসম্পদ অধিদফতর, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট,  বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন এবং মেরিন ফিশারিজ একাডেমির কর্মকর্তারা বৈশাখী ভাতা ও কর্মচারীরা একদিনের বেতন মিলিয়ে মোট ১ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করেন।

চেক হস্তান্তরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত থেকে অনুদান প্রদানের সঙ্গে সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান। 

এ প্রসঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, “করোনা সংকটকালে মানবিক সহায়তা কর্মসূচির জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিতে পেরে আমরা গর্বিত। জাতির এই ক্রান্তিকালে সকলের এগিয়ে আসা উচিত। সকলে একসঙ্গে কাজ করলে আমরা এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলা করতে পারব।”

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য