শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৯
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৪

হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের দাবি

স্বাভাবিক মৃত্যু হয়েছে আল্লামা শফীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

স্বাভাবিক মৃত্যু হয়েছে আল্লামা শফীর

হেফাজতে ইসলামের আমির ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে। সোমবার দুপুরে হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষকদের পাঠানো বিবৃতিতে এ দাবি করা হয়। 

বিবৃতিদাতাগণ হলেন- আল্লামা মুফতী আব্দুস সালাম চাটগামী, আল্লামা মুফতী নূর আহমদ, আল্লামা শেখ আহমদ,  আল্লামা জুনায়েদ বাবুনগরী, আল্লামা হাফেয শোয়াইব, মাওলানা ইয়াহইয়া প্রমুখ।

বিবৃতিতে শিক্ষকরা বলেন- ছাত্র আন্দোলনে মাদরাসার কোনো শিক্ষক, বাহিরের কোনো সংগঠন এবং ব্যক্তির উস্কানি বা সম্পৃক্ততা ছিল না। নির্দিষ্ট ব্যক্তি এবং গোষ্ঠী হীনস্বার্থ উদ্ধারের জন্য আল্লামা শফীর মৃত্যু নিয়ে মিথ্যাচার করছে। আল্লামা শফীর মৃত্যুর জন্য কাউকে দায়ী করা মিথ্যাচার ছাড়া কিছু না। আহমদ শফী স্বজ্ঞানে এবং স্বেচ্ছায় হাটহাজারী মাদরাসা শুরা কমিটির হাতে সোপর্দ করে গেছেন। তাঁর ইন্তেকাল স্বাভাবিকভাবে হয়েছে। এ মৃত্যুতে আমরা মর্মাহত ও শোকাহত।

বিবৃতিতে তারা আরও বলেন- হাটহাজারী মাদরাসার অবস্থা খুবই ভালো। নিয়মিত ক্লাস চলছে। আল-হাইআতুল উলয়া লিলজামিআতিল কওমীয়া’র পরীক্ষাও সুন্দরভাবে চলছে। কোনো সমস্যা নেই। মাদরাসার শিক্ষকগণ, ছাত্র ভাইয়েরা এবং এলাকাবাসী খুবই সন্তুষ্ট।

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর