শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৯:২৩
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২১ ১৯:২৭
প্রিন্ট করুন printer

সারাদেশে শীতার্ত কৃষকদের পাশে কৃষক লীগ

নিজস্ব প্রতিবেদক

সারাদেশে শীতার্ত কৃষকদের পাশে কৃষক লীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সারাদেশে একযোগে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে কৃষক লীগ। সংগঠনের সভাপতি কৃষিবিদ সমীর চন্দসহ কেন্দ্রীয় নেতারা জানুয়ারি মাসের শুরু থেকে দেশের বিভিন্ন জেলা ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করছেন।

বর্তমানে শীতবস্ত্র বিতরণের জন্য কৃষক লীগের সভাপতি পঞ্চগড় জেলায় অবস্থান করছেন। এরই মধ্যে দিনাজপুর, কুড়িগ্রাম, নীলফামারি, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার বিভিন্ন উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেছেন তিনি। একই সঙ্গে জেলা কিংবা উপজেলা কৃষক লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের গুরুত্বপূর্ণ বিষয়গুলো’ প্রধান অতিথির বক্তব্যে তিনি তুলে ধরছেন। 

জানা যায়, বঙ্গবন্ধুর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুড়িগ্রামে প্রায় ৫ শতাধিক কৃষকের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। কৃষক লীগ জেলা শাখার আয়োজনে কুড়িগ্রাম খলিলগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই শীতবস্ত্র বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।  

এদিকে, দিনাজপুরের কাহারোল উপজেলা কৃষক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া সারাদেশে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। 

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, কৃষকের সেবায় বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সারা বাংলাদেশে শীতবস্ত্র বিতরণ করছে কৃষক লীগ। মুজিববর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণীয় ও বরণীয় করে রাখতে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর