শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৫:৫৮
প্রিন্ট করুন printer

করোনামুক্ত রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি

নিজস্ব প্রতিবেদক

করোনামুক্ত রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি
Google News

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর করোনা রিপোর্ট নেগেটিভ হওয়ার পর শারীরিক অবস্থা আরও উন্নতি হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে  জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার।

তিনি বলেন, রিজভীর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। তার অক্সিজেন স্যাচুরেশনও এখন ভাল।  তাকে নরমালি যে অক্সিজেন দেওয়া হতো তা এখন প্রায় লাগছেই না। চিকিৎসকরা আশা করছেন এভাবে উন্নতি হলে দু-একদিনের মধ্যে আর অক্সিজেন সাপোর্ট লাগবেনা। তার ব্লাডপেশার ও ডায়াবেটিকসও এখন নিয়ন্ত্রণে রয়েছে। সবমিলিয়ে তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো। তিনি স্বাভাবিক খাবার খেতেও পারছেন। প্রতিদিন তাকে ফিজিওথেরাপি দেয়া হচ্ছে এবং ব্যায়াম করানো হচ্ছে।  

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রুহুল কবির রিজভীসহ অন্যান্য অসুস্থ নেতাদের সার্বিক খোঁজ-খবর রাখছেন। রুহুল কবির রিজভীর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও দেশবাসীর দোয়া চাওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর