শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ১২:৪৭
আপডেট : ১৬ জুন, ২০২১ ১২:৫০
প্রিন্ট করুন printer

ছয় দিনেও খোঁজ মেলেনি ইসলামি বক্তা আবু ত্ব-হার

অনলাইন ডেস্ক

ছয় দিনেও খোঁজ মেলেনি ইসলামি বক্তা আবু ত্ব-হার
আবু ত্ব-হা মুহাম্মদ আদনান
Google News

নিখোঁজের ছয় দিন পরেও ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের খোঁজ মেলেনি। রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে গত ১০ জুন নিখোঁজ হন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী এবং মা রংপুর ও ঢাকায় এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন। আবু ত্ব-হার সঙ্গে নিখোঁজ ব্যক্তিরা হলেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন ফয়েজ।

এদিকে, স্বামীকে ফিরে পেতে আবু ত্ব-হার স্ত্রী সাবেকুন নাহার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে খোলা চিঠি দিয়েছেন। ১৫ জুন সাবেকুন নাহার স্বামীকে ফিরে পেতে পুলিশ মহাপরিদর্শক ও র‌্যাবের মহাপরিচালক বরাবরও দুটি চিঠি দেন। সাবেকুন নাহার জানান, ছয় দিন হয়ে গেল আমার স্বামীর কোনো খোঁজ নেই। সে যদি কোনো অন্যায় করে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। 

লিখিত অভিযোগের বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, আবু ত্ব-হার বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। তবে আবু ত্ব-হা কোথা থেকে নিখোঁজ তা আমরা নিশ্চিত নই। তিনি ঢাকা থেকে না অন্য কোথাও থেকে নিখোঁজ হয়েছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। আমরা এ বিষয়ে কাজ করে যাচ্ছি।

এ বিষয়ে আবু ত্ব-হার শ্যালক জাকারিয়া হোসেন জানান, আবু ত্ব-হার সঙ্গে সর্বশেষ যোগাযোগ হয় গাবতলী থেকে রাত ২টা ৩৬ মিনিটে। এরপর থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজের পরদিন শুক্রবার আবু ত্ব-হার স্ত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করতে গেলেও তা গ্রহণ করা হয়নি।

প্রসঙ্গত, ১০ জুন রাতে রংপুর থেকে ঢাকায় ফেরার পথে আবু ত্ব-হা তার দু’জন সহকর্মী, গাড়িচালকসহ মোট চারজন নিখোঁজ হন। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, রংপুর থেকে গাবতলী আসার পর তিনি তার সঙ্গীসহ নিখোঁজ হন।

 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর