৯ আগস্ট, ২০২১ ১৯:১৫

কালকের মধ্যে সব কর্মীকে টিকা নেওয়ার নির্দেশ ইসির

অনলাইন ডেস্ক

কালকের মধ্যে সব কর্মীকে টিকা নেওয়ার নির্দেশ ইসির

ফাইল ছবি

দিনদিন বেড়ে চলছে নির্বাচন কমিশনে (ইসি) করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। এ অবস্থায় ঢাকা এবং ঢাকার বাইরে মাঠ পর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীকে আগামীকাল মঙ্গলবারের (১০ আগস্ট) মধ্যে করোনা ভ্যাকসিন নেওয়ার নির্দেশনা দিয়েছে ইসি। এরমধ্যে সবার তালিকা স্বাস্থ্য অধিদফতরের সংশ্লিষ্ট শাখায় অগ্রাধিকার ভিত্তিতে কর্মীদের ভ্যাকসিন দেওয়ার জন্য চিঠিও পাঠিয়েছে সংস্থাটি।

নির্বাচন কমিশনের প্রশিক্ষণ ও সক্ষমতা শাখার উপ-সচিব মো. রুহুল আমিন মল্লিক জানিয়েছেন, ইসি সচিবালয়ে ৪ জন, ঢাকা অঞ্চলে ৩ জন, ফরিদপুর আঞ্চলে ১৫ জন, খুলনায় ৩১ জন, ময়মনসিংহে ৩৬ জন, সিলেটে ১৫ জন, চট্টগ্রামে ১৩ জন, কুমিল্লায় ২৪ জন, বরিশালে ৩২ জন, রাজশাহীতে ৩৫ জন এবং রংপুর অঞ্চলে ২৩ জন, মোট ২৩১ জন কর্মকর্তা-কর্মচারী ইসির ১১টি প্রশাসনিক অঞ্চলে করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪৪ জন। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৮ জন এবং হাসপাতালে আছেন ১৯ জন। আর মারা গেছেন ১০ জন। 

সোমবার (৯ আগস্ট) একদিনে আরও ১৫ জন আক্রান্ত হয়েছেন। রবিবার (৮ আগস্ট) আক্রান্তের সংখ্যা ছিল ২১৬ জন, সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩১ জনে। কর্মকর্তারা জানিয়েছেন, আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় সবাইকে মঙ্গলবারের মধ্যে টিকা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর