২৪ মার্চ, ২০২২ ২১:৪০

শাহজালালে নতুন নির্বাহী পরিচালক কামরুল ইসলাম

বিশেষ প্রতিনিধি

শাহজালালে নতুন নির্বাহী পরিচালক কামরুল ইসলাম

ফাইল ছবি

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন নির্বাহী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম। জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। অপরদিকে বর্তমান নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ-উল-আহসানকে বিমানবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

প্রজ্ঞাপনে গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলামের চাকরি সশস্ত্র বাহিনী বিভাগ থেকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রধানের পদটি আগে ছিল পরিচালক পদমর্যাদার। পরে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ পরিচালক থেকে নির্বাহী পরিচালক পদে উন্নীত করে। ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক পদে নিয়োগ পান বিমানবাহিনীর উইং কমান্ডার এ এইচ এম তৌহিদ-উল আহসান। পরবর্তী সময়ে তিনি বিমানবাহিনীতে গ্রুপ ক্যাপ্টেন পদে পদন্নোতি পান।

এর আগে ২০১৯ সালে ২৭ মে  শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক পদে দায়িত্ব পেয়েছিলেন গ্রুপ ক্যাপ্টেন আবু সাঈদ মেহবুব খান। তার আগে ২০১৮ সালে ২৫ এপ্রিল গ্রুপ ক্যাপ্টেন  আব্দুল্লাহ আল ফারুককে পরিচালক হিসেবে পদায়ন করা হয়। তার আগে পরিচালক ছিলেন গ্রুপ ক্যাপ্টেন কাজী ইকবাল করিম।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর