১৮ মার্চ, ২০২৩ ১৮:২১

নির্বাচনের আগে সরকার রিহার্সেল দিল কিভাবে নির্বাচনে ভোট চুরি করবে : টুকু

অনলাইন ডেস্ক

নির্বাচনের আগে সরকার রিহার্সেল দিল কিভাবে নির্বাচনে ভোট চুরি করবে : টুকু

সংগৃহীত ছবি

জাতীয় নির্বাচনের আগে সরকার রিহার্সেল দিল কিভাবে জাতীয় নির্বাচনে ভোট চুরি করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। সুপ্রিমকোর্টে যে নির্বাচন হয়েছে ভোট দখল করে পুলিশ দিয়ে। সাংবাদিকরা চিত্রধারণ করতে গেলে হামলা নির্যাতনের শিকার হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশে আওয়ামী লীগের সময় নাই। নিরপেক্ষ সরকার দিতে হবে, সেই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে। দেশে গণতন্ত্র ফিরে আসবে।

শনিবার দুপুর ২টা থেকে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অস্থায়ী মঞ্চে এই সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমাদের নেতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছে স্বশরীরে যুদ্ধ করেছে। কাজেই আমরা শহীদ জিয়ার সৈনিক হিসেবে বর্তমান এ রাজপথের যুদ্ধে আমরাই জয়ী হবো। এবং এ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করবো।

ঢাকার দুই মহানগরের প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, মোয়াজ্জেম হোসেন আলাল, শহীদ উদ্দিন চৌধুরী এনি, রকিবুল ইসলাম বকুল, আফরোজা আব্বাস যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন মামুন, শফিকুল ইসলাম শফিকসহ অঙ্গ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর