৪ ডিসেম্বর, ২০২৩ ১৩:৫৫

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনাসহ ৫ জনের মনোনয়নপত্র বৈধ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনাসহ ৫ জনের মনোনয়নপত্র বৈধ

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এই আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। আয়কর রিটার্ন জমা না দেয়া, হলফনামায় তথ্য গোপন ও ১ শতাংশ ভোটের স্বাক্ষর না মেলার কারণে ৩ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জানিয়েছেন।

আজ সোমবার সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গোপালগঞ্জ-৩ আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জানান, গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাসহ ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি ৩ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এ আসনে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ছাড়াও গণফ্রন্টের সৈয়দা লিমা হাসান, বাংলাদেশ সুপ্রিম পার্টির এম, নিজামউদ্দিন লস্কর, এনপিপি-র শেখ আবুল কালাম এবং জাকের পার্টির মাহাবুর মোল্লার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাতিল হওয়া প্রার্থীরা হলেন, বাংলাদেশ কংগ্রেসের মো. সাহিদুল ইসলাম(মিটু), জাতীয় পার্টির শিশির চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী মো. কামাল হোসেন।

যাচাই বাছাইকালে প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকার উন্নয়ন প্রতিনিধি ও প্রধানমন্ত্রীর নির্বাচনি প্রধান এজেন্ট সাবেক সিনিয়র সচিব মো. শহিদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, মেয়র মতিয়ার রহমান হাজরাসহ প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর