২৯ ডিসেম্বর, ২০২৩ ১২:১০

বরিশালে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে উৎসবমুখর পরিবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে উৎসবমুখর পরিবেশ

বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে। বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে দলে দলে লোক আসছে জনসভাস্থল বঙ্গবন্ধু উদ্যানে। নৌকা আর জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য মাঠে অধির আগ্রহে অপেক্ষা করছেন তারা। 

প্রধামন্ত্রীর জনসভায় অংশ নিতে দূরদূরান্তের কিছু নেতাকর্মী আগেই বরিশাল নগরীতে এসে অবস্থান নিয়েছেন। আজ ৯টার পর থেকেই দলে দলে মাঠে প্রবেশ করতে থাকেন তারা। বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে লঞ্চ-বাস যোগে বরিশাল নগরীতে এসে মিছিল নিয়ে মাঠে প্রবেশ করছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। সকাল ১১টার মধ্যে মাঠের একাংশ ভরে যায়। এখনও দলে দলে লোক আসছে বঙ্গবন্ধু উদ্যানে। 

তারা জানান, গত ১৫ বছরে বরিশাল অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের প্রতিদান স্বরূপ জনসভা মাঠে এসেছেন তারা। এ অঞ্চলের মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে তা এই জনসভায় উপস্থিতির মধ্য দিয়ে প্রমাণ করবেন তারা।  

নেতাকর্মীরা জানায়, প্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য এবং তার দিকনির্দেশনামূলক বক্তব্য শোনার জন্য মাঠে এসেছেন তারা। নেত্রীর আগমন ঘিরে তাদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। প্রিয় নেত্রীর বক্তব্য শোনার পর বরিশাল অঞ্চলের মানুষ ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিপুল ভোটে জয়ী করবে আশা তাদের। 

বিকেল ৩টায় আনুষ্ঠানকভাবে জনসভা শুরুর কথা জানিয়েছেন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর