শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ জুলাই, ২০১৯ ০২:১৬

পুলিশ সেজে ওরা করে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক

পুলিশ সেজে ডাকাতি করা চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে রাজধানীর গুলিস্তান হকার্স মালিক সমিতি মার্কেট এলাকা থেকে এই চক্রকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে মো. আলাউদ্দিন, মো. সবুজ মিয়া, মো. রাসেল মাহমুদ সরকার, মো. জুয়েল শিকদার, নিবাস কুমার সরকার ওরফে স্বপন, মো. রাসেল, মো. দবিরুল মিয়া ও মো. হাসানুল বান্না। তারা সবাই আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য। এ সময় তাদের কাছ থেকে ঢাকা রেঞ্জ পুলিশের ডিপসাইন লাগানো এসআই পদমর্যাদার র‌্যাংক ব্যাজসহ এক সেট জেলা পুলিশের ইউনিফর্ম, পুলিশ মনোগ্রাম খচিত একটি চামড়ার বেল্ট, এক জোড়া হ্যান্ডকাফ, দুটি ওয়াকিটকি, একটি রামদা, একটি চাপাতি, মাইক্রোবাসের ড্যাশবোর্ডের সামনে বাংলায় পুলিশ লেখা একটি স্টিকার, একটি সিগন্যাল লাইট, একটি বেতের লাঠি, একটি হাইয়েস মাইক্রোবাস, একটি টিভিএস মোটরসাইকেল ও ডাকাতি করা ১০ লাখ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ডিবির এসি (দক্ষিণ) মো. রফিকুল ইসলাম জানান, পরনে পুলিশের পোশাক, কাঁধে র‌্যাংক ব্যাজ, হাতে ওয়াকিটকি নিয়ে মাইক্রোবাসে ঘুরে সোনা ব্যবসায়ী ও মোটা অঙ্কের টাকা বহনকারী ব্যক্তিদের টার্গেট করে ডাকাতি করত চক্রটি।

 বিশেষ করে তাঁতীবাজারের সোনা ব্যবসায়ী ও ঢাকা শহরের মোটা অঙ্কের টাকা বহনকারীরাই ছিল তাদের প্রধান টার্গেট। তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে টার্গেটকৃত ব্যক্তিদের মাইক্রোবাসে তুলে ভয়ভীতি দিয়ে সোনার বার, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা হাতিয়ে নেয়।


আপনার মন্তব্য