শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০২১ ২৩:৩৬

ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে তরুণীসহ দুজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

বিভিন্ন পরিচয়ে তুলে নিয়ে ভিকটিমের পরিবারের কাছে টাকা দাবির অভিযোগে রাজধানীর দক্ষিণখান থেকে দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতাররা হলেন- মিরাজ (৩৫) ও বৃষ্টি (২১)। এ সময় তাদের কাছ থেকে অপহরণে ব্যবহৃত একটি ছুরি, ৫৭টি ইলেকট্রিক্যাল ডিভাইস, একটি স্ক্রু ড্রাইভার ও একটি প্লাস উদ্ধার করা হয়েছে। গতকাল বিকালে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এসব তথ্য জানান। তিনি ভিকটিমকে উদ্ধারের ঘটনা তুলে ধরে বলেন, উত্তরা ৯ নম্বর সেক্টরে ‘ফুড স্টোরি’ নামের ফাস্ট ফুডের দোকান রয়েছে ভিকটিম মিহির রায়ের। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় অজ্ঞাতনামা এক ব্যক্তি তার ভাইয়ের অনুষ্ঠানে ৮০ প্যাকেট খাবার অর্ডার দিবে বলে মিহিরকে নিয়ে যান। এরপর মিহিরের ফোন বন্ধ। পরদিন মিহিরের স্ত্রীকে ফোনে তিনি বলেন, এরা আমার হাত, পা ও চোখ বেঁধে রেখেছে। ২০ লাখ টাকা দিলে ছেড়ে দেবে। পরে তার স্ত্রী অপহরণকারীদের দেওয়া নম্বরে বিকাশের মাধ্যমে ২ লাখ ৯১ হাজার টাকা পাঠান। বাকি টাকা না দিলে তার স্বামী মিহিরকে ক্ষতির হুমকি দেন অপহরণকারীরা। এ ঘটনায় শনিবার মিহিরের স্ত্রী উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। অতিরিক্ত কমিশনার আরও বলেন, দক্ষিণখানের চেয়ারম্যান পাড়ার হেজুর উদ্দিন রোডের একটি ফ্ল্যাট থেকে হাত-পা বাঁধা অবস্থায় মিহির রায়কে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মিহিরের স্ত্রীর কাছ থেকে বিকাশে নেওয়া নগদ ৪৯ হাজার টাকা।

তিনি আরও বলেন, অপহরণকারীরা অপহরণের পর ভিকটিমের সঙ্গে এক নারীকে দিয়ে অশ্লীল ছবি তুলে রাখে। যাতে ভিকটিম মুখ খুলতে না পারেন।


আপনার মন্তব্য