মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

পিকআপের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাটারায় পিকআপের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী (২১) গতকাল মারা গেছেন। গত মঙ্গলবার আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এখানকার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছয়দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে। তবে দুর্ঘটনার সময় তিনি রিকশায় ছিলেন বলে জানা গেছে।

ভাটারা থানার এসআই পুলক কুমার দাস বলেন, ময়নাতদন্তের জন্য অনন্যার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে। চালক নাজমুস সাকিব নাঈমকে ঘটনার পরই গ্রেফতার করা হয়। তিনি এখন কারাগারে।

জানা গেছে, অনন্যা ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি সায়েন্সেসের (ইউআইটিএস) বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা খিলগাঁওয়ের পূর্ব বাসাবো। তার বাবা-মা দুজনই আগে মারা গেছেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।

ঢামেক সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ভাটারার নতুন বাজার মোড়ে দুর্ঘটনার কবলে পড়েন অনন্যা। তখন বিশ্ববিদ্যালয় থেকে বাসাবোর বাসায় ফিরছিলেন তিনি।

অনন্যার খালাতো ভাই সৈয়দ ফরহাদ ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় থেকে রিকশায় করে বাসায় ফেরার পথে একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। পরে রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পথচারীরা প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেন তাকে। অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের নিলে চিকিৎসাধীন অবস্থায়  আজ (গতকাল) সকাল ১০টার দিকে মারা যান।

সর্বশেষ খবর