শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বিএনপির সাবেক এমপির জানাজায় জনস্র্রোত

নাটোর প্রতিনিধি

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা এম মোজাম্মেল হকের জানাজায় জনস্রোত হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৩টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে তাঁর প্রথম জানাজায় বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ অংশ নেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে গুরুদাসপুর পৌর সদরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর মিরপুর শাহ আলী (র.) মাজারে দ্বিতীয় জানাজা শেষে বনানী গোরস্তানে তাকে দাফন করার কথা বলে জানিয়েছেন তাঁর বড় ছেলে ব্যারিস্টার আবু হেনা মোস্তফা কামাল রঞ্জু।

দলীয় নেতা-কর্মীরা জানান, ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে নাটোর-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন মোজ্জাম্মেল হক।

তিনি গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন এবং পরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি এডাবের চেয়ারম্যান ছিলেন।

জানা যায়, বিএনপির সাবেক এই এমপি তাঁর নির্বাচনী এলাকায় খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজ, রোজী মোজাম্মেল মহিলা কলেজ, আহমেদপুর মোজাম্মেল হক বিদ্যালয়সহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি দলকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের পাশে থেকে সক্রিয় ও সংগ্রামী ভূমিকা রেখেছেন।

মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

 

সর্বশেষ খবর