বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

দেশে সাইক্লোন হলেও বিএনপির ওপর দায় চাপায় সরকার

মেজর (অব.) হাফিজ উদ্দিন

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীরবিক্রম মেজর (অব.) হাফিজউদ্দিন বলেছেন দেশে সাইক্লোন হলেও সরকার বিএনপিকে দোষারোপ করছে। প্রশাসনের কোনো জবাবদিহিতা নেই। সরকারি দলের ছত্রছায়ায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হচ্ছে। এদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি গতকাল বিকালে পঞ্চগড় জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, সাবেক সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইসমাইল জবিউল্লাসহ জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিতি ছিলেন।

এর আগে দুপুরে প্রতিনিধি দল পৌরসভার আহম্মদনগর ও বোদা উপজেলার ফুলতলাসহ কাদিয়ানি সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করে কাদিয়ানি সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এ ছাড়া তারা সংঘর্ষের ঘটনায় নিহত আরিফুর রহমানের বাসায় যান। সেখানে তারা পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

সংবাদ সম্মেলনে মেজর (অব.) হাফিজউদ্দিন আরও বলেন, নির্বাচনের আগে দেশকে অস্থিতিশীল করার জন্য বিশেষ করে দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপিকে আতঙ্কের মধ্যে রাখার জন্য এই ঘটনার অবতারণা করা হয়েছে। আমরা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছি, আলামত দেখে মনে হচ্ছে দেশে গণতন্ত্র নেই। দেশে আইনের শাসন নেই। কোনো মানুষের কোনো অধিকার নেই। মানবতা প্রতিদিনই লুণ্ঠিত হচ্ছে। বিশ্বব্যাপী বাংলাদেশ মানবতাবিরোধী, মানবাধিকারবিরোধী একটি রাষ্ট্রযন্ত্ররূপে স্বীকৃতি পেয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর