শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ০২:৫৮

ইতালিস্থ গাজীপুরের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ইতালি প্রতিনিধি

ইতালিস্থ গাজীপুরের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ইতালিতে বসবাসরত গাজীপুর জেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাৎ করেছে ইতালি আওয়ামী লীগের নেতাবৃন্দের সঙ্গে।

ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু ও সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তার।

রোমের পিয়েচ্ছা ভিত্তোরিও রোমা ফুড রেস্তোরাঁয় রোমের রাজনীতি ও সমাজনীতি নিয়ে বিভিন্ন আলোচনা করা হয়। সাবেক ছাত্রলীগ নেতা মতিউর মেহেদী পরিচালনায় ও গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি জাহাঙ্গীর ফরাজী।

এ সময় গাজীপুরের নেতৃবৃন্দ বলেন, আমরা প্রবাসে থাকি সবাই কাজ নিয়ে ব্যস্ত থাকি। তবে নতুন যারা এসেছি যারা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের কর্মী ছিলাম তারা প্রবাসেও মুজিব আদর্শ ধারণ করতে চাই আমরা আগামী দিনে জাহাঙ্গীর ফরাজী এবং এম এ রব মিন্টু ভাই’র সঙ্গে থেকে কাজ করতে চাই। তবে মতিউর মুন্না ভাইকে আগামী দিনে ইতালি আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই।

এ সময় ইতালি আওয়ামী লীগের তিন নেতা বলেন, পদ পদবী নিয়ে দালালি করতে চাই না। আপনাদের সহযোগিতা নিয়েই আগামী দিনগুলো চলতে চাই।

শেষে ইতালিস্থ গজীপুর জেলা সমিতির নেতৃবৃন্দও সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় সমিতির ভারপ্রাপ্ত  সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারীর নেতৃত্বে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন ও যুবলীগ নেতা পলাশ হোসেন।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য