Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ২০:২৭

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি নারী খুন, স্বামী গ্রেফতার

মাসুম বিল্লাহ, অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি নারী খুন, স্বামী গ্রেফতার

অস্ট্রেলিয়া সিডনির বাংলাদেশি অধ্যুষিত মিন্টো কারাথার্স স্ট্রিটের নিজ বাড়িতে খুন হয়েছেন সাইদা নিরুপমা (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি। এ ঘটনায় স্বামী আলতাফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার স্থানীয় সময় ভোর ৪ টার সময় প্রতিবেশী বাংলাদেশির ফোন পেয়ে কারাথার্স স্ট্রিটের বাড়ির গ্যারেজ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

পুলিশের ভাষ্য অনুযায়ী, সাইদা নিরুপমাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পুলিশে যখন মৃতদেহ উদ্ধার করে তখন ৬ বছর এবং ১০ বছর বয়সী দুই শিশুসন্তান ঘুমন্ত অবস্থায় ছিল এবং তারা নিরাপদে আছে। 

একজন পারিবারিক বন্ধু প্রথম মৃতদেহটি দেখতে পায় এবং পুলিশকে জানায়। ধারণা করা হচ্ছে, ওই নারীকে ছুরিকাঘাতে আহত বা নিহত হওয়ার পরেই তাকে ফোন করে বাড়িটিতে ডাকা হয়। তবে স্বামী কিংবা স্ত্রীর মাঝেকে ফোনটি করেছিলেন তা এখনো প্রকাশ করা হয়নি। 

স্থানীয়রা জানান, এই দম্পত্তির মাঝে কোনো ধরনের পারিবারিক সহিংসতা অথবা সংঘাতের খবর আমরা জানি না। ঘটনার তদন্তে ক্যাম্পবেলটাউন সিটি পুলিশের পাশাপাশি স্টেট ক্রাইম কমান্ডের হোমিসাইড স্কোয়াডের ডিটেকটিভরাও অংশগ্রহণ নিয়েছেন। 

নিরুপমা ও আলতাফ দীর্ঘ সাত বছর ধরে বাংলাদেশি অধ্যুষিত মিন্টো এলাকার ওই বাড়িতে বাস করতেন। এই ঘটনায় প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।  

নিহত নিরুপমার বাবার নাম সৈয়দ আবুল হোসেন। তাদের গ্রামের বাড়ি বাংলাদেশের শরীয়তপুর হলেও পুরান ঢাকায় বসবাস করেন। গ্রেফতার আলতাফের বাড়ি পুরান ঢাকারই নিজামুদ্দিন রোডে। 

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য